1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সবুজ আন্দোলনের উদ্যোগে পরিবেশ সচেতনতায় জনবহুল স্থানে সংগীত পরিবেশন ও বৃক্ষরোপন

  • আপডেট টাইম : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ১১৮ বার পঠিত

স্টাফ রিপোটার: : বিশ^ পরিবেশ দিবস উপলক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিভিন্ন জাতের ফলদ, বনজ ও ভেষজ বৃক্ষ রোপন করা হয়েছে। একই সাথে পরিবেশ রক্ষায় ও বৃক্ষরোপনে জনসচেতনতায় বিভিন্ন জনবহুল স্থানে  সচেতনতামূলক সংগীত পরিবেশন করা হয় ।
সোমবার বিকেলে সুবুজ আন্দোলন শ্রীমঙ্গল শাখার উদ্যোগে শ্রীমঙ্গল ভুমি অফিস প্রাঙ্গনে দু দিন ব্যাপী এ অনুষ্ঠানমালার উদ্বোধন করেন শ্রীমঙ্গল উপজেলা নিবার্হী কর্মকতার্ মো. আলী রাজিব মাহমুদ মিঠুন।
সবুজ আন্দোলন শ্রীমঙ্গলের আহবায়ক রীনা সরকারের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা সহকারী কমিশিনার ভুমি সন্দ্বীপ তালুকদার, স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা: সত্যকাম চক্রবতী, শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বিকুল চক্রবতীর্, বৃক্ষপ্রেমী আল আমিন, স্ট্যান্ড ফর আওয়ার ইনডেনজারড ওয়াইল্ডলাইফ (এসইডব্লিউ) কর্নধার খোকন সিংহ, সুহেল শ্যাম, কাজল হাজরা ও রাসেল। এ সময় অতিথিরা হরতকী, নিম, শিমুল, কৃষ্ণচূড়াসহ বিভিন্ন জাতের বৃক্ষ রোপন করেন।
সন্ধ্যায় পরিবেশ সচেতনতায় আয়োজন করা হয় পথ সংগীতের। শ্রীমঙ্গলের বিভিন্ন জনবহুল স্থানে আয়োজিত এ সংগীতানুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের প্রাক্তন পরিচালক ডা: সত্যকাম চক্রবতীর্।
সাংবাদিক বিকুল চক্রবতীর্র পরিচালনায় বিভিন্ন স্পর্টে সংগীত পরিবেশন করেন বাউল শিল্পী ফকির আব্দুল গনি, সংগীত শিল্পী রাজীব রায় ও বিপ্লব দেব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..